Teletalk Unlimited Validity Internet 2024 । টেলিটকের যে ইন্টারনেট প্যাকেজে কোন মেয়াদ থাকবে না

টেলিটক বাংলাদেশের পূর্বের দুটি আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাক থাকলেও দুটি নতুন প্যাকেজ চালু করা হয়েছে – টেলিটক মেয়াদহীন ডাটা প্যাকেজ ২০২৪

টেলিটক মেয়াদহীন ইন্টারনেট কত টাকায় কেনা যাবে? ৫০ জিবি জন্য মেয়াদবিহীন ইন্টারনেট মাত্র ৫৯৯ টাকায় ক্রয় করা যাবে। ক্রয়কৃত ইন্টারনেট আপনি মেয়াদহীন ইন্টারনেট হিসাবে ব্যবহার করতে পারবেন। যদিও প্রারম্ভিক মেয়াদ হিসেবে ২০৩৬ সাল দেখায় তবুও এটি আনলিমিটেড মেয়াদ অর্থাৎ নির্দিষ্ট তারিখ বা সালের পরে মেয়াদ বৃদ্ধি পাবে।

৫০ জিবি ইন্টারনেট ক্রয়ের শর্ত কি? অনলাইনে প্যাকটি ক্রয় করতে “ক্রয় করুন” বাটনে ক্লিক করুন এবং পরবর্তী নির্দেশনাবলী অনুসরণ করুন ৷ প্রিপেইড এবং পোস্টপেইড উভয় ব্যবহারকারীগণ প্যাকটি উপভোগ করতে পারবেন। ডাটা ব্যালেন্স জানতে ডায়াল করুন *১৫২# । প্যাকের ডাটা বা মেয়াদ শেষ হবার পর ১৫ কেবি/পয়সা হারে ৫ টাকা পর্যন্ত পে-পার-ইউজ চার্জ প্রযোজ্য হবে। অফার মূল্যে সকল চার্জ অন্তর্ভূক্ত। Teletalk অ্যাপ হতেও এ প্যাকটি কেনা যাবে। টেলিটক অ্যাপ ডাউনলোড করতে গুগল প্লে স্টোরে গিয়ে Teletalk লিখে সার্চ করলেই অ্যাপটি পেয়ে যাবেন।

৫০ জিবির প্যাক কেনার নিয়ম কি? মোবাইলে পর্যাপ্ত পরিমান টাকা রিচার্জ করে *১১১*৫৯৯# কোডটি ডায়াল করে ৫০ জিবির এ প্যাকটি কেনা যাবে। একবার প্যাকটি কিনলে মেয়াদহীনভাবে ব্যবহার করা যাবে। যদি স্বল্প ইন্টার নেট তবুও এটি অন্যান্য ইন্টারনেট প্যাক হতে সাশ্রয়ী। ১১.৯৮ পয়সা প্রতি জিবির দাম পড়বে যদি আনলিমিটেড মেয়াদে ডাটা প্যাকেজ কেনা হয়।

টেলিটক ইন্টারনেট নতুন প্যাকেজ ২০২৪ / বড় প্যাকেজগুলো আপনার জন্য সুবিধাজনক হতে পারে

যাদের ডাটা খরচ কম এবং দীর্ঘ মেয়াদী ডাটা প্রয়োজন হয় তারা কিন্তু এসব প্যাকেজ ক্রয় করতে পারেন যদি আপনার এলাকায় টেলিটকের নেটওয়ার্ক থাকে।

Caption: Internet-offers

টেলিটক বেস্ট ইন্টারনেট অফার ২০২৪ । বাবা মা বা সন্তানের জন্য স্বল্প ডাটা ইউজারদের জন্য খুবই উপযোগী

  1. ২৫ জিবি আনলিমিটেড / মেয়াদহীন দাম ৩০৯ টাকা কেনার কোড: *111*309#
  2. ৫০ জিবি আনলিমিটেড / মেয়াদহীন দাম ৫৯৯ টাকা কেনার কোড: *111*599#
  3. ৭৫ জিবি আনলিমিটেড / মেয়াদহীন দাম ৭৯৯ টাকা কেনার কোড: *111*799#

৭৫ জিবি মেয়াদবিহীন ৭৯৯ টাকা কিনবেন কিভাবে?

এক্ষেত্রে বড় জিপি’র বড় প্যাক থেকে এই প্যাকটি খুবই সাশ্রয়ী। যেমন ধরুন ৭৫ জিবি ইন্টারনেট ৭৯৯ টাকায় কিনলে প্রতি জিবি ইন্টারনেটের দাম পড়বে ১০ টাকা ৬৫ পয়সা। *১১১*৭৯৯# । শর্তাবলী দেখুন: অনলাইনে প্যাকটি ক্রয় করতে “ক্রয় করুন” বাটনে ক্লিক করুন এবং পরবর্তী নির্দেশনাবলী অনুসরণ করুন৷ প্রিপেইড এবং পোস্টপেইড উভয় ব্যবহারকারীগণ প্যাকটি উপভোগ করতে পারবেন। ডাটা ব্যালেন্স জানতে ডায়াল করুন *১৫২# ৷ প্যাকের ডাটা বা মেয়াদ শেষ হবার পর ১৫ কেবি/পয়সা হারে ৫ টাকা পর্যন্ত পে-পার-ইউজ চার্জ প্রযোজ্য হবে। অফার মূল্যে সকল চার্জ অন্তর্ভূক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *