Nagad Payment Discount by SSLCommerz । অনলাইনে কেনাকাটায় Nagad এ ২০% পর্যন্ত ডিসকাউন্ট

অনলাইন কেনা কাটায় ছাড় – প্রয়োজন বা পছন্দের জিনিস কেনাকাটায় ডিসকাউন্ট পেলে আর কী লাগে? তাইতো কেনাকাটায় আপনাদের বেশি লাভ দিতে, নগদ নিয়ে এসেছে দারুণ ডিসকাউন্ট অফার। এখন নির্দিষ্ট মার্চেন্টসমূহ থেকে যেকোন পণ্য কেনাকাটায়, SSL গেটওয়ের মাধ্যমে নগদ পেমেন্ট করলে পাচ্ছেন ২০% পর্যন্ত ডিসকাউন্ট।

অফার কত দিন চলবে? অফার ২০% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। সময়সীমা ১৫ই জানুয়ারী, ২০২৩ পর্যন্ত কেনা কাটায় এ সুবিধা ভোগ করা যাবে। কত বার এ সুবিধা প্রযোজ্য? একাধিকবার এ সুযোগ গ্রহণ করা যাবে। অনলাইনে কেনা কাটায় এসএসএলকমার্সজ ব্যবহার করুন।

আপনি নির্ধারিত মার্চেন্টসমূহ থেকে যেকোন পণ্য/সার্ভিস কেনাকাটা করে আপনার নগদ একাউন্ট ব্যবহার করে এসএসএল (SSL) গেটওয়ে দিয়ে পেমেন্টের মাধ্যমে ২০% পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। আপনি নির্ধারিত মার্চেন্ট ওয়েবসাইটে অ্যাগ্রিগেটর প্ল্যাটফর্ম ব্যবহার করে SSL COMMERZ পেমেন্ট গেটওয়ে এর মাধ্যমে নগদ একাউন্ট দিয়ে বিল প্রদান করলে উক্ত ডিসকাউন্টটি উপভোগ করতে পারবেন।

আপনি নগদ অ্যাপ এবং *167# (ইউএসএসডি) ব্যবহার করে সরাসরি মার্চেন্ট পেমেন্ট করলে এই ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন না। আপনি এই ক্যাম্পেইনের সকল শর্ত মেনে একাধিকবার ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। এই ক্যাম্পেইন ২৩ ডিসেম্বর, ২০২২ তারিখ থেকে শুরু হয়ে ১৫ই জানুয়ারী, ২০২৩ পর্যন্ত কার্যকর থাকবে। (শুধুমাত্র Lilstar-এর ক্ষেত্রে ২৮ ডিসেম্বর, ২০২২ থেকে ১৫ জানুয়ারী, ২০২৩ পর্যন্ত থাকবে)

এই ক্যাম্পেইন উপভোগ করতে হলে আপনার নগদ-এর একাউন্টটি অবশ্যই সচল থাকতে হবে। নির্ধারিত মার্চেন্টসমূহ এই ক্যাম্পেইনের অধীনে প্রদত্ত ডিসকাউন্ট এবং পণ্য বা সার্ভিসের জন্য সম্পূর্ণরূপে দায়বদ্ধ। নগদ শুধুমাত্র পেমেন্ট সার্ভিস প্রোভাইডার হিসাবে দায়বদ্ধ থাকবে। নগদ এই শর্তগুলো পরিবর্তন/পরিবর্ধন করার কিংবা কোনো প্রকার পূর্ব ঘোষণা ছাড়াই পুরো ক্যাম্পেইনটি বাতিল করার অধিকার রাখে। এই ক্যাম্পেইন সম্পর্কিত যেকোন সিদ্ধান্ত নগদ কর্তৃক সংরক্ষিত এবং নগদ-এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

নগদ ঘোষণা করে যে, নগদ বা নগদ-এর কোন প্রতিনিধি, কখনোই আপনার কাছে নগদ একাউন্টের ওটিপি (OTP) বা পিন (PIN) চাইবেন না। নগদ বা নগদ-এর কোন প্রতিনিধি আপনাকে কোন প্রকার লেনদেন করতে বলবেন না। শুধু 16167 বা 096 096 16167 নাম্বার থেকেই আপনার সাথে যোগাযোগ করা হবে। এই অফার চলাকালে নগদ-এর মাধ্যমে টাকা দেওয়ার ক্ষেত্রে যেকোন প্রকার বিভ্রান্তি দেখা দিলে তা নিশ্চিত হবার জন্য 16167 অথবা 096 096 16167 নাম্বারে কল করতে পারবেন।

এই ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য কোন ব্যক্তিকে বাধ্য বা প্ররোচিত করবে না। অতএব, নগদ-এর এই ক্যাম্পেইনে একজন ব্যাক্তির সম্পূর্ণ সম্মতি সহ অংশগ্রহণ কেবল ঐ ব্যক্তির একমাত্র বিবেচনার বিষয়। উপরের ঘোষণাগুলোর পরও তৃতীয় কোন পক্ষ কর্তৃক আপনার কোন ক্ষতি হলে, নগদ কর্তৃপক্ষ দায়ী থাকবে না। এই অফার সম্পর্কে যেকোন প্রকার মতবিরোধ দেখা দিলে 16167 অথবা 096 096 16167 নাম্বারে কল করার অনুরোধ করা হচ্ছে। এই অফারের বিস্তারিত বাংলা ও ইংরেজি উভয় ভাষায় লেখা থাকবে। বাংলা ও ইংরেজির মধ্যে কোন বিষয়ে দ্বিমত দেখা দিলে তখন ইংরেজি ভাষা প্রাধান্য পাবে।

নগদ

Caption: https://nagad.com.bd/bn/campaign/?offer=up-to-20-discount-on-shopping-online

কোন কোন অনলাইন শপ হতে কেনা কাটায় ডিসকাউন্ট সুবিধা পাওয়া যাবে?

এই ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য কোন ব্যক্তিকে বাধ্য বা প্ররোচিত করবে না। অতএব, নগদ-এর এই ক্যাম্পেইনে একজন ব্যাক্তির সম্পূর্ণ সম্মতি সহ অংশগ্রহণ কেবল ঐ ব্যক্তির একমাত্র বিবেচনার বিষয়। উপরের ঘোষণাগুলোর পরও তৃতীয় কোন পক্ষ কর্তৃক আপনার কোন ক্ষতি হলে, নগদ কর্তৃপক্ষ দায়ী থাকবে না। এই অফার সম্পর্কে যেকোন প্রকার মতবিরোধ দেখা দিলে 16167 অথবা 096 096 16167 নাম্বারে কল করার অনুরোধ করা হচ্ছে। এই অফারের বিস্তারিত বাংলা ও ইংরেজি উভয় ভাষায় লেখা থাকবে। বাংলা ও ইংরেজির মধ্যে কোন বিষয়ে দ্বিমত দেখা দিলে তখন ইংরেজি ভাষা প্রাধান্য পাবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *