১০,০০০ মার্কিন ডলার বেতনে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীন চাকরি

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের আওতাধীন বাংলাদেশ কান্ট্রি কো–অর্ডিনেটিং মেকানিজম (বিসিসিএম) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে কনসালট্যান্ট পদে চুক্তিভিত্তিক জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের ই–মেইলে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: কনসালট্যান্ট—ম্যাপিং অ্যান্ড পজিশনিং
পদসংখ্যা: ১
যোগ্যতা: পাবলিক হেলথে স্নাতকোত্তর ডিগ্রিসহ সমাজবিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অথবা পাবলিক হেলথে স্নাতকোত্তর ডিগ্রিসহ এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। পাবলিক হেলথ প্রজেক্টে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় হেলথ গভর্ন্যান্সে ম্যানেজারিয়াল পদে অন্তত পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। টিবি, ম্যালেরিয়া ও এইচআইভি প্রোগ্রামে প্রজেক্ট প্ল্যানিং, মনিটরিং ও ইভল্যুশনে অভিজ্ঞ হতে হবে। বাংলাদেশের সরকারের স্বাস্থ্যসংশ্লিষ্ট প্রকল্পে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে।

বয়স: ৪৫ থেকে ৫৫ বছর
চাকরির ধরন: চুক্তিভিত্তিক (ছয় মাস)
বেতন: মাসিক বেতন প্রায় ১,৭২,১৫৫ টাকা। চুক্তিকালে বেতন প্রায় ১০ লাখ ৩৩ হাজার ৯৩১ টাকা (১০ হাজার মার্কিন ডলার)

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের কাভার লেটার, পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতার সব সনদ, অভিজ্ঞতার সনদ ও জাতীয় পরিচয়পত্রের স্ক্যান কপি এই (bccmcoordinato@gmail.com) ঠিকানায় ই–মেইল করতে হবে। বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: ২৬ জানুয়ারি ২০২৩।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *