বিতর্কিত মন্তব্য রাশমিকা নিয়ে যা বললেন

রাশমিকা যে বক্তব্য নিয়ে এত সমালোচনা, এবার সে প্রসঙ্গে মুখ খুললেন রাশমিকা মান্দানা। তিনি জানান, তাঁর বক্তব্য ভুলভাবে তুলে ধরা হয়েছে। সম্প্রতি তিনি দক্ষিণি ও বলিউড ছবির গানের তুলনা করেন। তিনি বলেন, রোমান্টিক গানে বলিউড এগিয়ে, অন্যদিকে দক্ষিণের মাসালা ধরনের গান ভালো হয়। এ মন্তব্য গণমাধ্যমে আসার পরই বিপাকে পড়েন অভিনেত্রী। অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে মন্তব্য করেন, দক্ষিণের ছবি দিয়েই রাশমিকার ক্যারিয়ার শুরু, সেই শিকড়কেই নাকি ভুলে গেছেন রাশমিকা!

তবে বিভিন্ন গণমাধ্যমে আসা তাঁর বক্তব্য প্রসঙ্গে রাশমিকা বলেন, ‘আমি বলিনি দক্ষিণে রোমান্টিক গান বানাতে পারে না। কন্নড়, তামিল, তেলেগু ছবিতে আমার অনেক সুন্দর সুন্দর গান রয়েছে। এগুলোর জন্য আমি প্রশংসিত হয়েছি, দর্শকের ভালোবাসা পেয়েছি। তারা আমার পুরো কথা শোনেনি। অর্ধেক কথা শুনেই তা ভুলভাবে প্রচার করা হয়েছে।’

রাশমিকা আরও বলেন, ‘আমি নিজের শিকড়কে ভুলিনি। শিকড়কে কখনো ভোলা যায় না।’ রাশমিকা হিন্দি, কন্নড়, তেলেগু, তামিল সিনেমায় অভিনয় করেছেন। এই চার ইন্ডাস্ট্রির প্রতি কৃতজ্ঞ বলে জানান তিনি।

রাশমিকার মন্তব্য ঘিরে এই যে এত বিতর্ক, তা থেকে শিক্ষা নেওয়ার কথাও বলেন রাশমিকা মান্দানা। তিনি বলেন, এখন থেকে মন্তব্য করতে আরও সতর্ক থাকবেন, যাতে মানুষের কাছে ভুল বার্তা না যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *