অভিশপ্ত পুতুল অ্যানাবেল

এনাবেল ডলের ব্যাপারে খুব কম ই মানুষ জানে নাএটা দুনিয়ার  সব থেকে ভুতুড়ে পুতুল নামে খ্যাত। এই নিয়ে ২ টি সিনেমা ও আছে।এই পুতুলটার মধ্যে শয়তানের  ছায়া ছিলো। গুগল এ এই ব্যাপারে অনেক তথ্য আছে।তাই অ্যানাবেল একটি কথিত ভুতুড়ে পুতুল এবং তাকে এড এবং লরেন ওয়ারেন দ্বারা জাদুঘরে রাখা হয়েছে।

পুতুলটি 1986 সালে একজন নার্সকে দেওয়া হয়েছিল নার্সদের নাম মোটেই উল্লেখ করা হয়নি,, পুতুলটি অদ্ভুত আচরণ করছে বলে রেকর্ড করা হয়েছিল এবং তারপর নার্সের কাছে একজন ফিজিক্স মিডিয়ান নার্সকে বলেছিল যে পুতুলটি আসলে একটি মৃত মেয়ের বাসস্থান ছিল। অ্যানাবেল।নার্স এবং তার রুমমেট অ্যানাবেল কে বাদ দিয়ে সেখানে বাড়িতে নিয়ে যান এবং জানতেন যে পুতুলটি আছে তাই কিছুক্ষণ পরে মেয়েরা পুতুলটি দেখে ভয় পেতে শুরু করে।

এই সময়ে এড এবং লরেনকে ডেকে আনা হয় এবং অ্যানাবেলকে তদন্ত করে তারা জানত যে সে খারাপ ছিল এবং অ্যানাবেলকে গোপন জাদুঘরে নিয়ে যায় যা কিছু সময় পরে নার্স এবং তার রুমমেট নিরাপদ বোধ করে অন্যান্য জিনিসপত্র সহ বেসমেন্টে অবস্থিত।আজও অ্যানাবেলের ক্রিয়াকলাপ রয়েছে এবং প্রতিদিন রেকর্ড করা হয় এবং তার কাচের ক্যাবিনেট থেকে বেরিয়ে আসার চেষ্টা করে তবে তাকে মন্দ হওয়া থেকে আটকাতে ক্রস এবং অন্যান্য বস্তু থাকার কারণে সে পালাতে পারে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *